নকলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে পিপিই সরঞ্জাম হস্তান্তর

অনলাইন ডেস্ক অনলাইন ডেস্ক

সৃষ্টিবার্তা ডটকম

প্রকাশিত: মার্চ ২৫, ২০২০

শেরপুর প্রতিনিধি: শেরপুরের নকলায় ঘাতক ভাইরাস করোনার সংক্রমণ রোধে উপজেলা স্বাস্থ্য ও প.প বিভাগের কাছে পিপিই সামগ্রী হস্তান্তর করা হয়েছে।

২৫ মার্চ বুধবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মো. মজিবুর রহমানের কাছে ১০ সেট পিপিই সামগ্রী হস্তান্তর করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নকলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মজিবুর রহমান প্রমুখ।

উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান জানান, প্রাণী সম্পদ অধিদপ্তর থেকে ৩৭ সেট পিপিই পাওয়া গেছে। তারমধ্যে উপজেলা স্বাস্থ্য বিভাগের জন্য ১০ সেট বরাদ্দ দেওয়া হয়েছে। বাকিগুলো যে বা যারা করোনা ভাইরাস প্রতিরোধে মাঠে ময়দানে কাজ করছেন বা করবেন তাদেরকে অগ্রাধিকার প্রাপ্ত্যতার ভিত্তিতে প্রদান করা হবে বলে তিনি জানান।

উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ জানান, করোনা ভাইরাস প্রতিরোধে নিয়মিত পর্যবেক্ষণ ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রশাসনের পাশাপাশি সমাজের সর্বস্তরের মানুষের নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে।