নেত্রকোনার অসহায় শিল্পীদের পাশে উপন্যাসিক প্রাপ্তি

সাইফুল আরিফ জুয়েল, নেত্রকোনা: কবি মন বিশালতায় ভরা। ধন ভান্ডার ছোট হোক তাতে কি মনের সীমানা আকাশ ছাড়িয়ে। করোনায় কর্মহীন অভিনয় শিল্পীরা। কষ্টে ভরে গেছে মন। সাধ্য কি আছে তাতে ভ্রুক্ষেপ নেই। সামর্থ্যের সবটুকু নিয়ে তাদের পাশে দাড়িয়েছেন।

নেত্রকোনার আলোচিত খুদে উপন্যাসিক নিশাত তাবাসসুম প্রাপ্তি’র কথা বলছি। করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া নেত্রকোনার অভিনয় শিল্পীদের পাশে এভাবেই দাঁড়িয়েছেন তিনি।

সোমবার (১৩ এপ্রিল) সকালে নেত্রকোনার সাতপাই এলাকার ৩০টি কর্মহীন পরিবারের মাঝে খাদ্রসামগ্রী তুলে দেন এই লেখিকা। এসময় উপস্থিত ছিলেন, দুই বাংলার খ্যাতিমান অভিনয় শিল্পী প্রিন্সেস বিউটি।

প্রাপ্তি বলেন, আমি আমার সাধ্যের মধ্যে চেষ্টা করেছি কর্মহীন এই শিল্পীগুলোর পাশে দাঁড়ানোর জন্য । জানি আমার এ ক্ষুদ্র আয়োজনে ওদের কিছুই হবে না। তবে সমাজের বিত্তবানদের কাছে আবেদন করবো করোনার প্রভাবে কর্মহীন, অসহায় মানুষদের পাশে দাঁড়ান। কারণ মানুষ মানুষের জন্য।

উল্লেখ্য, নেত্রকোনা সরকারি কলেজের স্নাতক প্রথম বর্ষ ছাত্রী নিশাত তাবাসসুম প্রাপ্তির দ্বিতীয় উপন্যাস “নরক নন্দিনী ” এবার অমর একুশে বইমেলা ২০২০ এ ছায়াবীথি প্রকাশনী থেকে প্রকাশিত হয়। আর এই বইটি দেশে ব্যাপক সারা ফেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *