সমসাময়িক ৬টি বিষয় নিয়ে ব্যারিস্টার সুমন কে লাইভ করার অনুরোধ জানালেন সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি’র চেয়ারম্যান

অনলাইন ডেস্ক অনলাইন ডেস্ক

সৃষ্টিবার্তা ডটকম

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২০

ফেসবুকে লাইভ দিয়ে সর্বদা মানুষের দুর্দশার চিত্র সামনে নিয়ে আসেন ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন। কিন্তু করোনার এই ভয়াল থাবায় জনগন যখন কষ্টে জর্জরিত তখন আর ঊনাকে জনগনের কষ্ট সংক্রান্ত, স্বাস্থ্য খাতের দুর্নীতি, ডাক্তার মারা যাওয়া সহ বিভিন্ন অনিয়মের কথা তুলে ধরে লাইভে আসছেন না।

তাই সমসাময়িক ৬টি বিষয় নিয়ে কেন লাইভে আসছেন না তা নিয়ে অনুরোধের মাধ্যমে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি’র চেয়ারম্যান আনোয়ার ই তাসলিমা তাঁর ফেসবুক স্ট্যাটাসে। আনোয়ার ই তাসলিমা’র ফেসবুক স্ট্যাটাস টি হুবুহু তুলে ধরা হলো:

আমার ফ্রেন্ড লিস্টে থাকা বন্ধু ব্যারিস্টার Syed Sayedul Haque Suman সাহেবের উদ্দেশ্য বলছি, আপনি যদি সত্যি অসহায় জনতার বন্ধু হোন তবে বর্তমান ঘটনার উপরে লাইভ করুন জনগণের স্বার্থে প্রতিকার চান সরকারের কাছে প্লিজ। এখন আপনি নিজেকে অসহায় জনতার বন্ধু প্রমান করার প্রকৃত সময়।

১৷ স্বাস্থ্য খাতের দুই বছরের বাজেটের ৩৮ হাজার কোটি টাকা কোথায় গেলো?

২৷ নিন্মমানের মাস্ক দিয়ে সেবকদেরকে করোনা ভাইরাসের দিকে কেন ঠেলে দিলো?

৩৷ দলীয় লোক দারা ত্রানের চাল ডাল তেল চুরি কেন হচ্ছে কেন দলীয় লোকের কাছে অসহায় জনতার দুমঠো ভাত তুলে দিচ্ছে।

৪৷ সিলেট ওসমানী মেডিকেলের ডাক্তার বারবার অনুরোধ করার পরেও ICU এম্ব্যুলেন্স কেন পেলো না কেন এভাবে একজন দেশ প্রেমিককে মেরে ফেলা হলো?

৫৷ পুলিশ, সেনাবাহিনী, RAB, ডাক্তার, নার্স, সাংবাদিক সহ সমস্ত সেবাদানকারীদেরকে PPE, মাস্ক, গ্লাবস সহ প্রটেকটিভ ইকুপমেন্ট কেন দেওয়া হচ্ছে না?

৬৷ নার্স ডাক্তার এদেরকে প্রোটিন খাবার কেন দেওয়া হচ্ছে না?

দয়া করে এই বিষয় গুলো নিয়ে একটু লাইভ করেন জনগণ উপকৃত হবে। মানুষ দিশেহারা কি করবে কোথায় যাবে আগামী দিন গুলো করোনা নিয়ে মরবে নাকি দুর্ভিক্ষে মরবে? এভাবে মানুষ বাঁচতে পারে না এসব বিষয়ের উপর দয়া করে লাইভ করুন প্লিজ।