নোয়াখালীর সোনাইমুড়ীতে অর্ধগলিত লাশ উদ্ধার

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা থেকে আব্দুর রহমান (৮০) নামের এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (০২ জুন) বিকেল ৪টার দিকে নান্দিয়া পাড়া কলেজের সামনের একটি কালভার্টের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আব্দুর রহমান ওই গ্রামের দাসের বাড়ীর আরমান সিকদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকালে কালভার্টের পাশ দিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন পঁচাগন্ধ অনুভব করে। পরে কালভার্টের নিচে কচুরি পেনার মধ্যে একটি লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বলেন, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে লাশটি উদ্ধার করা হয়েছে। মৃত ব্যক্তি গত ৫০ বছর পূর্বে ভারতের আসাম থেকে বাংলাদেশে এসে নান্দিয়া পাড়ায় বসবাস করেন। ব্যক্তিগত জীবনে তিনি অবিবাহিত ছিলেন। তিনি মানুষিকভাবে অসুস্থ, ভিক্ষাবৃত্তি করে চলতেন বলে স্থানীয়দের ভাষ্য।

ধারণা করা হচ্ছে, গত ২-৩ দিন আগের কোন একসময় কালভার্টে পাশে বসতে গিয়ে অসাবধানতা বসত নিচে পড়ে গিয়ে আর উঠতে না পারেন নি। আর সেখানেই তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবা-গাজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

Share on Facebook Tweet it Pin it ব্রাহ্মণবাড়িয়ায় ৫৫৪ ইয়াবা ট্যাবলেট ও দুই কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে ব্রাহ্মণবাড়িয়ার সদস্যরা। সোমবার (০১ জুন) রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাউতলী এবং আখাউড়া উপজেলার দূর্গাপুর গ্রাম থেকে পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার […]

Visit Sristy Barta Facebook Page

https://www.facebook.com/sristybarta/
error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।