ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবা-গাজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

ব্রাহ্মণবাড়িয়ায় ৫৫৪ ইয়াবা ট্যাবলেট ও দুই কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে ব্রাহ্মণবাড়িয়ার সদস্যরা। সোমবার (০১ জুন) রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাউতলী এবং আখাউড়া উপজেলার দূর্গাপুর গ্রাম থেকে পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পূর্ব মেড্ডার মো. হাবিবুর রহমান (৩০), একই এলাকার মো. গোলাপ (৩২) ও আখাউড়া উপজেলার দূর্গাপুর গ্রামের মো. শুক্কুর আলী (৩৪)। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ও আখাউড়া থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের সহকারী পরিচালক সুব্রত সরকার শুভ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাউতলী গ্রাম থেকে ১৭১ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান ও রাত ৯টায় আখাউড়া উপজেলার দূর্গাপুর গ্রামের পূর্বপাড়া থেকে ৩৮৩ ইয়াবা ট্যাবলেট ও দুই কেজি গাঁজাসহ শুক্কুর আলী এবং গোলাপকে আটক করা হয়েছে। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ও আখাউড়া থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মনপুরায় বজ্রপাতে জেলে নিহত

Share on Facebook Tweet it Pin it ভোলার মনপুরায় জেলে নৌকায় বজ্রপাতে এক জেলে নিহত হয়েছেন। এ সময় অপর এক জেলে গুরুত্বর আহত হয়। মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজেলার মনপুরা ইউনিয়নের পূর্বপাশে মেঘনায় ইলিশ শিকারের সময় এ ঘটনা ঘটে। বজ্রপাতে নিহত জেলে মনপুরা ইউনিয়নের কূলাগাজী তালুক গ্রামের ৬ নং ওয়ার্ডের […]

Visit Sristy Barta Facebook Page

https://www.facebook.com/sristybarta/
error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।