মোটরসাইকেল চুরির মামলায় মহিলা লীগ নেত্রী গ্রেফতার

গাজীপুরে টঙ্গীর আলোচিত যুব মহিলা লীগ নেত্রী নাসিমা আক্তার নাসরিন (৩৫) কে মোটরসাইকেল চুরির মামলায় গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ।

মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে হত্যা, মাদক সেবনসহ একাধিক বিতর্কিত কর্মকাণ্ডে ব্যাপক সমালোচিত হন এই নেত্রী।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল আহমেদ বলেন, গত ৩ মার্চ টঙ্গী পূর্ব থানায় মোটরসাইকেল চুরি ও হামলার ঘটনায় যুব মহিলা লীগ নেত্রী নাসিমা আক্তার নাসরিন ও তার স্বামী জসিম উদ্দিন সুমনের বিরুদ্ধে একটি মামলা করা হয়। ওই ঘটনার পর থেকে পলাতক ছিলেন নাসিমা।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর ১২টার দিকে তিস্তার গেইট এলাকা থেকে নাসিমাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামি নাসিমার স্বামী সুমন পলাতক রয়েছে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চুরি ও হামলার মামলায় গ্রেফতার করে নাসিমা আক্তার নাসরিনকে আদালতে পাঠানো হয়েছে।
#সূত্র; যমুনা টেলিভিশন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

টঙ্গীতে স্কুলশিক্ষার্থীর আত্মহত্যা

Share on Facebook Tweet it Pin it গাজীপুরের টঙ্গীতে এক স্কুল শিক্ষার্থী আত্মহত্যা করেছে। সোমবার রাতে টঙ্গীর আরিচপুর ভূইয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মৃত ফারজানা আক্তার (১৭) মাদারীপুর জেলার চন্দ্রস্নান গ্রামের জসিম উদ্দিনের মেয়ে। ফারজানা টঙ্গীর আশরাফ টেক্সটাইল মিলস হাই স্কুলের দশম শ্রেণির ছাত্রী। পরিবারে বরাত দিয়ে পুলিশ জানায়, ফারজানা […]

Visit Sristy Barta Facebook Page

https://www.facebook.com/sristybarta/
error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।